বাংলাদেশ দখলের হুমকি দিলেন ভারতের প্রতিরক্ষামন্ত্রী! শালার সাহস কতো...

বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের বিজয়কে রামের লঙ্কা বিজয়ের সঙ্গে তুলনা করেছেন ভারতের প্রতিরক্ষামন্ত্রী মনোহর পারিকার। তিনি বলেছেন, লঙ্কা বিজয় করে রাম যেমন তা বিভীষণকে দিয়ে দিয়েছিলেন, বাংলাদেশের স্বাধীনতার ক্ষেত্রেও ভারত তাই করেছে।
পাকিস্তানের উদ্দেশে ভারতের ‘সার্জিক্যাল স্ট্রাইক’ নিয়ে মন্তব্য করতে গিয়ে বাংলাদেশের প্রসঙ্গ টানেন পারিকর। ভারতের উত্তরাখন্ড প্রদেশের পৌরি গাঢ়ওয়াল এলাকায় একটি অনুষ্ঠানে শনিবার প্রতিরক্ষা মন্ত্রী পারিকার এমন মন্তব্য করেন। ভারতের বেশ কয়েকটি সংবাদমাধ্যমে তার এই বক্তব্যকে উদ্ধৃত করা হয়।
পারিকার বলেন, ‘আমরা কোনও দেশকে অধিগ্রহণ করতে যাচ্ছি না। ভগবান রাম লঙ্কা জয় করে তা বিভীষণকে দিয়ে দিয়েছিলেন। বাংলাদেশের ক্ষেত্রেও আমরা তাই করেছি। আমরা কারও ক্ষতি করতে চাই না। তবে কেউ আমাদের ক্ষতি করতে চাইলে তার যোগ্য জবাব দেওয়া হবে।’ অখন্ড ভারত প্রতিষ্ঠা লক্ষ থেকে আমরা কখনো পিছপা হই নি।বাংলাদেশ ভারত পাকিস্তান শ্রীলংকা ও মায়ানমার মিলে আবারো মহাভারত প্রতিষ্ঠা করা হবে।
পাকিস্তান নিয়ে কথা বলতে বলতে হঠাত কেনো বাংলাদেশ সম্পর্কে এমন আক্রমণাত্বক কথা বললেন ভারতের প্রতিরক্ষা মন্ত্রী তার কারন জানা যায় নি।
তবে শনিবার পারিকার সার্জিক্যাল স্ট্রাইকের পক্ষে বলতে গিয়ে আন্তসীমান্ত অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য পাকিস্তানকে উপযুক্ত জবাব দেওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন ভারতীয় প্রতিরক্ষামন্ত্রী। সূত্র: ইন্ডিয়া টুডে, টাইমস অব ইন্ডিয়া, এনডিটিভি, হিন্দুস্থান টাইমস। 

0 comments Blogger 0 Facebook

Post a Comment

Thanks for see

 
আমাদের সকল চেষ্টা মানবতার কল্যাণে © 2013. All Rights Reserved. Powered by Blogger
Top